২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


বাংলাদেশে চালু হলো টিকটকের বিজ্ঞাপন সুবিধা

-

বাংলাদেশে টিকটকের সেলস পার্টনার হিসেবে নির্বাচিত হয়েছে ডিজিটাল বিজ্ঞাপনে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান অ্যালেফ। এর ফলে দেশের ব্র্যান্ড এবং ব্যবসায়গুলো তাদের বিজ্ঞাপনের জন্য টিকটক প্ল্যাটফর্মের ইউজারদের সাথে যুক্ত হতে পারবে। এ ছাড়া, বিজ্ঞাপন সমাধানগুলো আরো সুনির্দিষ্টভাবে দেয়ার জন্য অ্যালেফ প্রতিষ্ঠানটি টিকটক প্ল্যাটফর্মের বিজ্ঞাপন টুলসগুলোতেও অ্যাক্সেস পাবে।
বিশ্বজুড়ে টিকটকের ব্যবহারকারী এক বিলিয়নেরও বেশি। বাংলাদেশেও প্ল্যাটফর্মটির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। টিকটকের এই বিশাল পরিসরের ইউজারদের সাথে ব্র্যান্ডগুলোকে কাজ করার সুযোগ করে দিতে এই পার্টনারশিপ।
অ্যালেফের চিফ অপারেটিং অফিসার ইগ্নাশিও ভিদাগিউরেন বলেন, বাংলাদেশের বিজ্ঞাপনদাতা, এজেন্সি এবং ছোট-মাঝারি প্রতিষ্ঠানগুলোকে টিকটক প্ল্যাটফর্মের সাথে সংযুক্ত করাই আমাদের সেলস পার্টনারশিপের উদ্দেশ্য। আমাদের মূল লক্ষ্য হলো ‘সবার জন্য ডিজিটাল বিজ্ঞাপন’ এবং তা শুধু শিক্ষা, তথ্য এবং স্থানীয়দের সহায়তার ভিত্তিতেই সম্ভব।
পাকিস্তান এবং বাংলাদেশের টিকটকের গ্লোবাল বিজনেস সলিউশন বিভাগের পার্টনারশিপ ম্যানেজার ফাইজা জাফর বলেন, টিকটকের সেলস পার্টনার হিসেবে অ্যালেফকে বাংলাদেশে ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের বিজ্ঞাপনদাতারা এখন নতুন ধরনের ডিজিটাল বিজ্ঞাপন ফরম্যাট ব্যবহার করতে পারবেন। এই পরিষেবাটি দ্রুততর হওয়ায় তা সুবিধাজনকও হবে, যা অন্য প্ল্যাটফর্মগুলোতে এখনো নেই।


আরো সংবাদ



premium cement